ঢাকা, বুধবার, ১ মে, ২০২৪

বিরতি নেবেন অভিনেতা প্রভাস

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ সিনেমায় অভিনয় করে খ্যাতির শিখরে পৌঁছে যান তিনি। এখনো বেশ কটি বড় বাজেটের সিনেমার কাজ তার হাতে রয়েছে। এসবের কাজ শেষ করেই লম্বা বিরতিতে যাবেন প্রভাস।


ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রাধা কৃষ্ণ পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং শেষ করেছেন প্রভাস। এতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। ওম রাউত নির্মাণ করছেন ‘আদিপুরুষ’ চলচ্চিত্রটি। নাগ অশ্বিন নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন, প্রশান্ত নীল নির্মাণ করছেন ‘সালার’ নামে একটি সিনেমা। বড় বাজেটের এসব সিনেমা একাধিক ভাষায় নির্মিত হবে। সিনেমাগুলোর কাজ শেষ করতে দেড় বছরের মতো সময় নেবেন প্রভাস। তারপর দীর্ঘ বিরতিতে যাবেন এই অভিনেতা।



সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেন—প্রভাস বড় বাজেটের তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতগুলো সিনেমার কাজ একসঙ্গে হাতে নেওয়ার কারণ হলো, কাজগুলো শেষ করে দীর্ঘ এক বছরের বিরতিতে যাবেন প্রভাস।


এদিকে খুব শিগগির ‘সালার’ সিনেমার শুটিং শুরু করবেন প্রভাস। গত ১৫ জানুয়ারি হায়দরাবাদে এর মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে ভিন্ন এক প্রভাসকে দেখা যাবে বলে জানা গেছে। ইতোমধ্যে সিনেমাটির জন্য বিশেষ প্রস্তুতি শুরু করেছেন প্রভাস। পুরো ভারতজুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

ads

Our Facebook Page